স্পঞ্জ পরিষ্কার করার নীতি

- 2021-10-13-

স্পঞ্জ পরিষ্কারের জন্য শুধুমাত্র জল প্রয়োজন, কোন ডিটারজেন্ট, সুপার ডিকনট্যামিনেটিং, সময় সাশ্রয়, শ্রম সাশ্রয়, সুবিধাজনক, আলতো করে মুছা দাগ মুছে ফেলতে পারে।

উচ্চ ঘনত্বের স্পঞ্জ এবং যথাক্রমে সবচেয়ে বড় পরিষ্কার করার ঐতিহ্যবাহী উপায়, এটি দূষণমুক্তকরণের শারীরিক প্রক্রিয়া গ্রহণ করে, ন্যানো কৈশিক গর্ত কাঠামোর ভিতরে স্পঞ্জের উপর নির্ভর করে, পুরানো ময়লার পৃষ্ঠে স্বয়ংক্রিয় শোষণ উপাদানের প্রক্রিয়ায় মুছে ফেলা হয়, অগণিত সুপারের মতো কাজের মধ্যে মিনি ভ্যাকুয়াম ক্লিনার, শুধুমাত্র জল, কোন ক্লিনার সহজেই ময়লা অপসারণ করতে পারে না। ক্লিনিং স্পঞ্জের 99.9% প্রাকৃতিক অ্যান্টিব্যাকটেরিয়াল প্রভাব রয়েছে, এতে রাসায়নিক পরিষ্কারের এজেন্ট নেই, অ-বিষাক্ত এবং ক্ষতিকারক, সুপার কার্যকর, হাতে আঘাত করে না, পণ্যটির অর্থনৈতিক এবং পরিবেশগত সুরক্ষা বৈশিষ্ট্য উভয়ই।

পরিষ্কার স্পঞ্জ উপাদানের পৃষ্ঠের ক্ষতি করে না, ত্বকে আঘাত করে না, থাকে না, এটি একটি পরিবেশগত সুরক্ষা পণ্য। বিভিন্ন আইটেম বা স্কোপ ব্যবহার করার সুবিধার্থে পরিষ্কারের স্পঞ্জটি নির্বিচারে বিভিন্ন আকারে কাটা যেতে পারে। ক্লিনিং স্পঞ্জের ব্যবহার খুবই সহজ, যতক্ষণ পর্যন্ত এতে পর্যাপ্ত জল থাকে, ইরেজারের মতো, আপনি ময়লা অপসারণ করতে পারেন।

সাধারণ স্পেসিফিকেশন হল 120*90*30MM এর একটি অংশ, এছাড়াও আপনার আকার অনুযায়ী কাস্টমাইজ করা যেতে পারে।