মাল্টি-ফাংশন তোয়ালে জন্য সেরা উপাদান

- 2022-02-16-

(মাল্টি-ফাংশন তোয়ালে)সুপারফাইন ফাইবার (সাধারণত, 0.3 ডিনারের আকারের ফাইবার, অর্থাৎ 5 মাইক্রনের কম ব্যাসযুক্ত ফাইবারকে সুপারফাইন ফাইবার বলা হয়। 0.00009 ডেনিয়ার আকারের সুপারফাইন ফাইবার বিদেশে তৈরি করা হয়েছে। যদি এমন তার টেনে নেওয়া হয়। পৃথিবী থেকে চাঁদ পর্যন্ত, এর ওজন 5g এর বেশি হবে না। (মাল্টি-ফাংশন তোয়ালে) চীন 0.13-0.3 ডিনারের আকারের সাথে সুপারফাইন ফাইবার তৈরি করতে সক্ষম হয়েছে)। অত্যন্ত সূক্ষ্ম আকারের কারণে, তারের কঠোরতা ব্যাপকভাবে হ্রাস পেয়েছে এবং ফ্যাব্রিকের হাতের অনুভূতি অত্যন্ত নরম, ফাইবার ফিলামেন্ট ফিলামেন্টের স্তরযুক্ত কাঠামোকেও বাড়িয়ে তুলতে পারে, নির্দিষ্ট পৃষ্ঠের ক্ষেত্রফল এবং কৈশিক প্রভাব বাড়াতে পারে, ফাইবারের ভিতরে প্রতিফলিত আলো পৃষ্ঠে আরও সূক্ষ্মভাবে বিতরণ করা হয় এবং অতি সূক্ষ্ম ফাইবার ধুলো, কণা এবং তরল তার নিজের ওজনের সাতগুণ শোষণ করতে পারে। প্রতিটি ফিলামেন্ট চুলের মাত্র 1/200। এই কারণেই মাইক্রোফাইবারের সুপার ক্লিনিং ক্ষমতা রয়েছে। ফিলামেন্টের মধ্যে ফাঁক ধুলো, তেলের দাগ এবং ময়লা শোষণ করতে পারে যতক্ষণ না এটি জল, সাবান এবং ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলা হয়।

এই voids(মাল্টি-ফাংশন তোয়ালে)এছাড়াও প্রচুর জল শোষণ করতে পারে, তাই মাইক্রোফাইবারে শক্তিশালী জল শোষণ রয়েছে। তদুপরি, যেহেতু এটি কেবল ফাঁকে সংরক্ষণ করা হয়, এটি দ্রুত শুকানো যায়, তাই এটি কার্যকরভাবে ব্যাকটেরিয়ার প্রজনন রোধ করতে পারে।

সাধারণ কাপড় শুধুমাত্র overstock এবং ধাক্কা ময়লা. অবশিষ্টাংশ পরিষ্কার পৃষ্ঠে থাকবে। যেহেতু ময়লা রাখার জায়গা নেই, তাই ন্যাকড়ার পৃষ্ঠটি খুব নোংরা এবং ধোয়া কঠিন হবে। উন্নত সরঞ্জামের অবস্থা সহ উদ্যোগগুলি অতি সূক্ষ্ম ফাইবার তৈরি করতে পারে। ডাবল স্পিড প্রযুক্তির গবেষণা বিভাগের বিশেষজ্ঞরা গাড়ির তোয়ালে এবং গাড়ির গ্লাভস নিয়ে একটি তদন্ত করেছেন। তারা দেখেছে যে বাজারে সুপারফাইন ফাইবার উৎপাদনের জন্য বেশিরভাগ সরঞ্জাম জার্মানির মতো বিদেশী উত্পাদন সরঞ্জাম।